গান নিয়েই ব্যস্ত সময় পার করছেন ন্যান্সি!

গান নিয়েই ব্যস্ত সময় পার করছেন ন্যান্সি!

নিউজডেস্ক২৪: জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। গান নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। বর্তমান সময়ে স্টেজ শো, টিভি অনুষ্ঠান, নতুন গান রেকর্ডিং এ নিয়ে সময় কাটছে তার। সেই সঙ্গে রয়েছে পারিবারিক ব্যস্ততাও। এরই মধ্যে একটি নতুন খবর দিলেন তিনি। আসছে ভালোবাসা দিবসে বিশেষ একটি গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই তারকা।

কিছুদিন আগে কলকাতায় গানটির রেকর্ডিং সম্পন্ন করেছেন ন্যান্সি। গানটির শিরোনাম ‘শুধু তুমি’। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার আকাশ সেন। গানটিতে ন্যান্সির সহশিল্পী হিসেবে রয়েছেন রিজভী ওয়াহিদ।

আসছে ভালোবাসা দিবসে ভিডিও আকারে গানটি প্রকাশের কথা রয়েছে।

এ বিষয়ে ন্যান্সি বলেন, ‘বেশ সুন্দর কথা-সুরের একটি গান করলাম। কলকাতায় এর রেকর্ডিং হয়েছে। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাটাও দারুণ। ক’দিন আগেই রিজভীর সঙ্গে দুটি গান করেছিলাম। সেগুলোর কথা-সুর করেছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল চাচা। এবার ভালোবাসা দিবসে আমাদের নতুন এ গান প্রকাশ পেতে যাচ্ছে। আশা করছি ভালো লাগবে শ্রোতাদের।’  

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে গায়িকা বলেন, ‘পরিবারকে সময় দেয়ার পর বাকি সময়টা গানে দিচ্ছি। শো ও টিভি অনুষ্ঠানে অংশ নিচ্ছি এখন। নতুন কয়েকটি গানের প্রস্তাবই রয়েছে। সেগুলো হয়তো সামনে করবো। যে গানগুলো করছি আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।’

প্রসঙ্গত, সর্বশেষ নারায়ণঞ্জ ক্লাবে সংগীত পরিবেশন করেছেন ন্যান্সি। গত মাসে ছয়টি শোতে অংশ নেন এ গায়িকা। চলতি মাসেও শো নিয়ে ব্যস্ততা রয়েছে তার। এই ব্যস্ততা চলবে ফেব্রুয়ারি পর্যন্ত।

এদিকে ‘শুধু তুমি’ গানের বাইরেও ভালোবাসা দিবসে আরও কয়েকটি নতুন গান প্রকাশের কথা রয়েছে ন্যান্সির।