‘দুইবার গর্ভপাত হয়, খুবই কঠিন সময় কেটেছে’

‘দুইবার গর্ভপাত হয়, খুবই কঠিন সময় কেটেছে’

নিউজডেস্ক২৪: জনপ্রিয় অভিনেত্রী কাজল। তার অভিনয় ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা কাভি খুশি কাভি গম। মুক্তির পর বক্স অফিস সফলতার পাশাপাশি দর্শক-সমালোচকদের প্রশংসা পায় এটি। কিন্তু ব্যক্তিজীবনে সেই সময় মোটেও আনন্দে ছিলেন না কাজল।

সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘অফিসিয়াল হিউম্যান অব বোম্বে’ নামের একটি জনপ্রিয় অ্যাকাউন্টে এই অভিনেত্রী বলেন, আমরা সন্তান নেয়ার পরিকল্পনা করি। ২০০১ সালে কাভি খুশি কাভি গম সিনেমার সময় আমি অন্তঃসত্ত্বা ছিলাম। কিন্তু আমার গর্ভপাত হয়। সিনেমা খুব ভালো চলছিল, আর আমি হাসপাতালে ছিলাম। মোটেও আনন্দের সময় ছিল না। এরপরও একবার আমার গর্ভপাত হয়েছে। খুবই কঠিন সময় কেটেছে। তবে পরবর্তীতে নায়সা ও যুগকে নিয়ে আমাদের পূর্ণ পরিবার তৈরি হয়েছে।

হালচাল সিনেমার শুটিংয়ে অজয়ের সঙ্গে কাজলের বন্ধুত্ব গড়ে ওঠে। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে পরিণত হয়। সেই সময়ের স্মৃতিচারণ করে কাজল বলেন, ওই সময় অন্য একজনের সঙ্গে প্রেম করতাম। অজয়ও প্রেমের সম্পর্কে ছিল। আমি প্রায়ই আমার বয়ফ্রেন্ডকে নিয়ে তার কাছে অভিযোগ করতাম। পরবর্তী সময়ে পরস্পরের সঙ্গীদের সঙ্গে ব্রেকআপ করি। যদিও আমরা কেউ কাউকে প্রেমের প্রস্তাব দেইনি, তবে বুঝে নিয়েছিলাম একসঙ্গে থাকতে চাই। বোঝার অনেক আগেই আমাদের সম্পর্ক গড়ে উঠেছিল।

বর্তমানে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমার প্রচারে ব্যস্ত কাজল। মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে তৈরি এই সিনেমা। এতে আরো অভিনয় করছেন— অজয় দেবগন, সাইফ আলী খান, শরদ কেলকার, লুক কেনি প্রমুখ।

তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনায় রয়েছেন অজয় দেবগন ও ভূষণ কুমার। আগামীকাল শুক্রবার সিনেমাটি মুক্তি পাবে।