২৫ দিন লঞ্চে কাটাবেন সিয়াম-পরীমনি

২৫ দিন লঞ্চে কাটাবেন সিয়াম-পরীমনি

নিউজডেস্ক২৪: ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের হার্টথ্রব নায়িকা পরীমনি। অন্যদিকে সল্প সময়ে দর্শক জনপ্রিয়তা পাওয়া নায়ক সিয়াম আহমেদ। এই দুই তারকার প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’ আছে মুক্তির অপেক্ষায়। ইতোমধ্যে ছবিটির একটি গান বেশ অল্প দিনেই গড়েছে নতুন রেকর্ড। নতুন খবর হলো এই ছবিটি মুক্তির আগেই ফের দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন তারা। 

আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। আগামী ১৩ মার্চ সদরঘাট থেকে লঞ্চযাত্রার মধ্য দিয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। সুন্দরবন গিয়ে এ যাত্রা শেষ হবে। মাঝে ২৫ দিন লঞ্চে বিরতিহীনভাবে শুটিং হবে বলে জানান এই পরিচালক। 

পরিচালক বলেন, ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং ১৩ মার্চ শুরু হবে। লঞ্চে একটানা শুটিং করব। থাকা, খাওয়া, ঘুমানো, শুটিং সবই হবে লঞ্চে। এরপর ঢাকায় ফিরব।’’ 

২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।