বিমানবন্দরে সংবর্ধনা শেষে বিসিবিতে যাচ্ছেন বিশ্বজয়ীরা

বিমানবন্দরে সংবর্ধনা শেষে বিসিবিতে যাচ্ছেন বিশ্বজয়ীরা

নিউজডেস্ক২৪: ক্রিকেটে বাংলাদেশকে প্রথমবারের মতো বিশ্বকাপ এনে দেয়া ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছে। বুধবার বিকাল পৌঁনে পাঁচটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এখন ক্রিকেটাররা যাচ্ছেন মিরপুরে বিসিবিতে।

বিমানবন্দরে খেলোয়াড় এবং কোচিং স্টাফের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় বিমানবন্দরের বাইরে হাজারো সমর্থক ভিড় করেন।

বিসিবিতে আসার পর এবং সংবাদ সম্মেলন শেষে অধিকাংশ ক্রিকেটার রাতে জাতীয় একাডেমিতেই অবস্থান করবেন। বৃহস্পতিবার সকালে নিজ নিজ গ্রামে ফিরে যাবেন তারা।

ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরে স্টেডিয়াম জুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এখন শুধুই আকবরদের অপেক্ষা। টাইগার যুবাদের স্বদেশ প্রত্যাবর্তনে বিমানবন্দর থেকে ক্রিকেট বোর্ড পর্যন্ত বিশেষ বাসের ব্যবস্থা করেছে বিসিবি।

গত ৯ ফেব্রুয়ারি ভারতের ছেলেদের কোণঠাসা করে বিশ্বকাপের ট্রফিটা নিজেদের দেশে নিয়ে এসেছ আকবর আলীরা। দেশের প্রথম বিশ্বজয়ের আনন্দে মেতে উঠেছে ক্রিকেটাঙ্গন। তাইতো বিশ্বজয়ী যোদ্ধাদের বরণ করে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিভিন্ন আয়োজন করেছে। সেই আয়োজনের অংশ হিসেবে টাইগার যুবাদের বহণ করার জন্য বিশেষ বাসের ব্যবস্থা করা হয়েছে, যেটির গায়ে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে।