222 ‘দিদি জিতবে বলে বসে থাকবেন না’

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১। ৫ আশ্বিন ১৪২৮। ১২ সফর ১৪৪৩

‘দিদি জিতবে বলে বসে থাকবেন না’

‘দিদি জিতবে বলে বসে থাকবেন না’

নিউজডেস্ক২৪: নন্দীগ্রামের ভোটে নিজে হেরে যাওয়ার পেছনে ষড়যন্ত্র ছিল, এ কথা অনেকবার বলেছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এবার ভবানীপুরের উপ-নির্বাচনে দাঁড়িয়ে আরেকবার তা উল্লেখ করে কর্মী- বৈঠকে তিনি বলেন, দিদি জিতবে বলে বসে থাকবেন না। তাহলে ষড়যন্ত্র আরো গভীর হবে।

নন্দীগ্রামে লড়াই করে হেরে যাওয়ায় মুখ্যমন্ত্রী থাকতে উপ-নির্বাচনে ভবানীপুরে প্রার্থী হয়েছেন মমতা। নন্দীগ্রামে তার পরাজয় চক্রান্তের ফল বলে দাবি করেছেন মমতা। 

তার ব্যাখ্যা, প্রত্যেকটি বুথ অফিসার, আইসি, ডিএম থেকে শুরু করে সব বদলি করা হয়েছে। ছাপ্পা করা হয়েছে। কাউকে ভোট করতে দেয়নি।

এ প্রসঙ্গেই তিনি স্থানীয় নেতাকর্মীদের বলেন, প্রতিটি মানুষের কাছে, প্রতিটি দরজায় যেতে হবে। কমিশন কিছু বিধি-নিষেধ জানিয়েছে। তা মেনে চলতে হবে।

বৈঠকে ভবানীপুরে তার মুখ্য নির্বাচন এজেন্ট হিসেবে বৈশ্বানর চ্যাটার্জির নাম ঘোষণা করেন মমতা। সেই সঙ্গে সুব্রত বক্সী, সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, পার্থ চ্যাটার্জির মতো নেতামন্ত্রীদের বিভিন্ন কেন্দ্রের ওয়ার্ডের দায়িত্বও দিয়েছেন তিনি।

ভবানীপুরের নির্বাচনের গুরুত্ব বুঝিয়ে মমতা বলেন, ২০২৪ সালের লোকসভা ভোটের আগে এই নির্বাচন গুরুত্বপূর্ণ। এর পরে পুরসভার ভোট হবে। সব ভোটেই আমাদের জিততে হবে।