2643 ‘পরাণের আয়ে আরও ৫ সিনেমা বানানো যাবে’

সোমবার, ৮ আগস্ট ২০২২ । ২৪ শ্রাবণ ১৪২৯ । ৯ মহররম ১৪৪৪

‘পরাণের আয়ে আরও ৫ সিনেমা বানানো যাবে’

‘পরাণের আয়ে আরও ৫ সিনেমা বানানো যাবে’

নিউজডেস্ক২৪: ঈদুল আজহায় মাত্র ১১ সিনেমা হলে মুক্তি পাওয়া ‘পরাণ’-এর দর্শক চাহিদা তুঙ্গে অবস্থান করায় এখন দেশের ৬০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে চলচ্চিত্রটি। সিনেমাটির প্রযোজক তামজিদ অতুল জানিয়েছেন, দেশের প্রেক্ষাগৃহে যে দর্শক সাড়া পাওয়া যাচ্ছে, এতে সিনেমাটি হলে আরও অনেক দিন প্রদর্শিত হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলিজসের পরিচালক তামজিদ অতুল এও বলেন, পরাণের টাকা দিয়ে আরও পাঁচ সিনেমা বানানো যাবে আশা করি। এখনও সেলস বাম্পার, রিপোর্ট শো করব এই সপ্তাহে।

তিনি বলেন, ‘পরাণ’ সিনেমাটি ‘মনপুরা’র পর নতুন রেকর্ড গড়তে যাচ্ছে। এই সিনেমা দর্শক চাহিদা এখন তুঙ্গে। মনে হচ্ছে আরও অনেক দিন হল মালিককে এই সিনেমা রাখতে হবে। কারণ, সিনেমার গল্প ও নির্মাণ মানুষের হৃদয়ে গেঁথে গেছে। বহু দর্শক দেখছি, যারা সিনেমাটি নিজে দেখার পর বন্ধু, বান্ধব ও পরিবার নিয়ে দেখতে আসছেন। এটা সম্পূর্ণ একটা ম্যাজিক্যাল ব্যাপার। পুরো ক্রেডিট আমি টিমের সবাইকে দেব। বিশেষ করে পরিচালককে ধন্যবাদ দিতে চাই।

ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এটি পরিচালনা করেছেন রায়হান রাফী।