2646 ঝিনাইদহে স্বর্ণের বারসহ আটক ১

সোমবার, ৮ আগস্ট ২০২২ । ২৪ শ্রাবণ ১৪২৯ । ৯ মহররম ১৪৪৪

ঝিনাইদহে স্বর্ণের বারসহ আটক ১

ঝিনাইদহে স্বর্ণের বারসহ আটক ১

নিউজডেস্ক২৪: ঝিনাইদহের মহেশপুর থেকে ছয়টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)। সোমবার সাড়ে ৫টার দিকে উপজেলার বড়বাড়ী গ্রামের বাহার ইটভাটার উত্তর-পশ্চিম কোণে পাকা রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।

বিজিবি জানায়, সোমবার বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, অত্র ব্যাটালিয়নের অধীন যাদবপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে যাদবপুর বিওপির টহলদল মহেশপুর থানার বড়বাড়ী গ্রামের বাহার ইটভাটার উত্তর-পশ্চিম কোণে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় সন্দেহভাজন ইজি বাইক চালক মো. রাসেল হোসেনকে আটক করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৫৯৯.৮৫ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৪১ লাখ ৮১ হাজার ১০৬ টাকা। এ ছাড়া একটি মোবাইল সেট এবং একটি ইজি বাইক জব্দ করা হয়।

আটক মো. রাসেল হোসেন (২০) ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কানাইডাঙ্গা গ্রামের মৃত রুবেল হোসেনের ছেলে। বিজিবি জানিয়েছে, আটক ব্যক্তির বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়েরসহ তদন্ত কর্মকর্তার সমন্বয়ে স্বর্ণের বারগুলো ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।