ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ০৯ আশ্বিন ১৪২৫ | ১৩ মহররম ১৪৪০

রাজকীয় পোশাকে রাজকুমার হ্যারি-মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা!

রাজকীয় পোশাকে রাজকুমার হ্যারি-মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা!

নিউজডেস্ক২৪: মার্কিন অভিনেত্রী মেগান মার্কলে সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় ব্রিটিশ রাজপরিবারের পুত্রবধূ হলেন। আর এ বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

রাজকীয় ঢঙেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। ব্রিটেনের রাজকুমার হ্যারির বিয়ে বলে কথা, তাই পোশাকও হওয়া চাই রাজকীয় এবং রুচিশীল।

সেই কথাকে মাথায় রেখেই ‘‌দ্য কোয়ান্টিকো’‌ অভিনেত্রী বিয়েতে হাজির হয়েছেন একেবারেই অন্য রকমভাবে। হাল্কা বেগুনি রঙের ওয়েস্টউড স্কার্ট এবং ব্লেজারের সমন্বয়ে পিগি চপকে অসাধারণ লাগছিল। পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে পিগি চপস খুবই এলিগান্ট একটি টুপি পরেছেন। বেশ কিছু বছর ধরে মেগান এবং প্রিয়াঙ্কা চোপড়া ঘনিষ্ঠ বন্ধু বলে জানা যায়।

এমনকী ২০১৮ সালে মেগানকে নিয়ে টাইম ম্যাগাজিনে প্রিয়াঙ্কা লেখাও লেখেন। যা পড়ে মুগ্ধ হন মেগান। রাজবধূর অন্যান্য বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা উইন্ডসর প্রাসাদের সেইন্ট জর্জেস চ্যাপেল এসে পৌঁছান। এখানেই রাজকীয় বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। বিয়ের একদিন আগেই পিগি চপস লন্ডনে আসেন।

রাণী এলিজাবেথ, প্রিন্স চার্লস, প্রিন্স উইলিয়াম, কেড মিডলটনসহ রাজ পরিবারের সদসবৃন্দ, ৬০০ আমন্ত্রিত অতিথি ও আড়াই হাজারেরও বেশি সাধারণ মানুষ এ বিয়েতে উপস্থিত ছিলেন।

প্রিয়াঙ্কা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন- আমেরিকান টক শো হোস্ট ওপরাহ্‌ ইউনফ্রে, অভিনেতা জর্জ ক্লুনি, ইদ্রিস এলবা, সেরেনা উইলিয়ামস, গায়ক জেমস ব্লান্ট। হলিউড তারকা জর্জ ক্লুনি এবং তার স্ত্রী আমাল। ইদ্রিস এলবা এবং তার ফিঁয়ান্সে সাব্রিনা ধৌরি।

প্রিন্স হ্যারির দীর্ঘদিনের বন্ধু গায়ক জেমস ব্লান্ট এবং তার স্ত্রী সোফিয়া ওয়েলেসলি। প্রিন্স হ্যারির মামা ও প্রিন্সেস ডায়ানার ভাই আর্ল স্পেন্সার। সাথে তার স্ত্রী ক্যারেন। সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম এবং তার স্ত্রী ভিক্টোরিয়া প্রমুখ।