১ লক্ষ সাবস্ক্রাইবারের এলিট ক্লাবে ‘বুনো পায়রা’

১ লক্ষ সাবস্ক্রাইবারের এলিট ক্লাবে ‘বুনো পায়রা’

নিউজডেস্ক২৪: এক লক্ষ সাবস্ক্রাইবারের এলিট ক্লাবে ঢুকে পড়লো আরেকটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল “বুনো পায়রা” যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৫ সালের জানুয়ারি তে। ফানি ভিডিও, সোস্যাল এওয়ার্নেস, শর্টফিল্ম, স্ট্রিট শো, প্যারোডি কি নেই এতে।

সুস্থ বিনোদনের মাধ্যমে সামাজিক অসঙ্গতি হাস্যরসিকতার মাধ্যমে তুলে ধরাই বুনো পায়রার মূল লক্ষ্য। মজার বিষয় হচ্ছে বুনো পায়রার প্রতিষ্ঠাতা সদস্য থেকে শুরু করে বর্তমান সদস্য পর্যন্ত প্রায় সবাই স্ট্যান্ড আপ কমেডিয়ান। তারা বাংলাদেশ ও ভারতের কমেডি রিয়েলিটি শো থেকে আসা কমেডিয়ান।

তাই কন্টেন্ট-এর দিক থেকে তাদের প্রতি সাবস্ক্রাইবারদের আস্থাটাও বেশি। চ্যানেলের মূল প্রতিষ্ঠাতা আবু হেনা রনি যিনি দুই বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল চ্যাম্পিয়ন এবং বুনো পায়রার প্রধান কন্টেন্ট ক্রিয়েটর মো. তৌহিদও মীরাক্কেল থেকেই এসেছেন।

এছাড়া বাকী সদস্যরাও বাংলাদেশের বিভিন্ন রিয়েলিটি, কমেডি শো তে পারফর্ম করেছেন। বুনো পায়রা চ্যানেল সম্পর্কে জানতে চাইলে বুনো পায়রার কন্টেন্ট ক্রিয়েটর মো. তৌহিদ বলেন- আমরা কমেডিয়ানরা যা যা মাথায় আসে তা শুধু লিপিবদ্ধ রাখার জন্য মজার ছলে চ্যানেলটি করা।

প্রথমদিকে আমরা অনিয়মিত ছিলাম। কিন্তু সাবস্ক্রাইবারদের অভাবনীয় সাড়া পেয়ে নিজেদের মধ্যে একটা দায়বদ্ধতা কাজ করে। তাই গত বছর থেকে আমরা আঁটঘাঁট বেঁধে মাঠে নেমেছি। ইউটিউব প্ল্যাটফর্মে আমরা নতুন ছিলাম বিধায় অনেক টেকনিক্যাল বিষয়গুলো বুঝতেও একটু সময় লেগেছে।

যার কারনে আমরা ধীরগতিতে এগিয়েছি। তবে এখন যদি সাবস্ক্রাইবাররা আমাদের সাথে থাকে তবে এই গতি বহুগুণে বেড়ে যাবে আশা করি।পরিশেষে বুনো পায়রা টিমের পক্ষে তৌহিদ সবার কাছে টিমের ও চ্যানেলের জন্য দোয়া চেয়েছেন।

চ্যানেল লিঙ্ক :  https://www.youtube.com/bunopayrabd