যমুনা ফিউচার পার্কে ‘টম ক্রুজ’

যমুনা ফিউচার পার্কে ‘টম ক্রুজ’

নিউজডেস্ক২৪: টম ক্রুজ এবং মিশন ইম্পসিবল, নাম দুটো একটি আরেকটির সঙ্গে দারুণরকম ওতপ্রোতভাবে জড়িত। সিনে ওয়ার্ল্ডে টম ক্রুজের এই সিরিজের মুভিগুলো নিয়ে বরাবরই ছিল দর্শক আগ্রহ, আকর্ষণ। সফলতাও পেয়েছেন আকাশচুম্বী।

দেখতে দেখতে এই সিরিজের পাঁচটি ছবি এর আগে মুক্তি পেয়েছে। এবার অপেক্ষায় রয়েছে ষষ্ঠ কিস্তির। বৃহস্পতিবার (২৬ জুলাই) থেকে বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে ‘মিশন ইম্পসিবল : ফলআউট’ নামের ছবিটি। একদিন পর অর্থাৎ আজ শুক্রবার, ২৮ জুলাই এটি মুক্তি পাবে বাংলাদেশেও।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের বিলাসবহুল সিনে থিয়েটার ব্লকবাস্টার সিনেমাসে আজ শুক্রবার থেকে দেখা যাবে হলিউড ব্লকবাস্টার মিশন ইম্পসিবল সিরিজের ষষ্ঠ ছবিটি।

টম ক্রুজ অভিনীত এ ছবিটি প্রথমবারের মতো রিয়েল ওয়ানডি থ্রিডি ও আইম্যাক্স থ্রিডিতে মুক্তি পাচ্ছে। পাশাপাশি টুডি আইম্যাক্সেও থাকছে। দুই প্রযুক্তি সুবিধাতেই ব্লকবাস্টার সিনেমাসে চলবে ছবিটি।

এ ছবির শুটিং চলাকালীন আহত হয়েছিলেন টম ক্রুজ। এমনিতেই এ ছবির প্রত্যেকটি সিকুয়্যালে দুঃসাহসিক সব অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য খ্যাতি রয়েছে এ অভিনেতার। এর আগে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফার দেয়াল বেয়ে ওঠা ও ফাইটার প্লেনের দরজা থেকে লাফ দেয়ার দৃশ্যে অভিনয় করে আলোচনায় ছিলেন টম।

সাধারণত এসব দৃশ্যে কোনো ডামি ব্যবহার না করে নিজেই অভিনয় করে থাকেন ক্রুজ। এবারও এক ভবনের ছাদ থেকে আরেক ভবনের ছাদে লাফানোর দৃশ্যে অভিনয় করতে গিয়ে পড়ে যান তিনি। পড়ার পর হামাগুড়ি দিয়ে ভবনের গেটে পৌঁছান ক্রুজ। সেখান থেকে উদ্ধারকর্মীদের দল এসে তাকে হাসপাতালে পৌঁছে দেয়।

এবারের কিস্তির মূল গল্প হচ্ছে, যে কোনো একটি মিশনের ফলাফল খারাপ হওয়ার কারণে বিশ্ব হুমকির মুখে পড়ে। এজেন্ট ইথান হান্ট সবকিছু ব্যাখ্যা করার পরও সিআইএ তার সততা নিয়ে প্রশ্ন তোলে। নিজেকে প্রমাণ করতে আরও একবার ভয়ংকর সব শক্রর বিরুদ্ধে রুখে দাঁড়ায় ইথান হান্ট।

এবারের কিস্তিতেও পরিচালকের আসনে রয়েছেন ক্রিস্টোফার ম্যাককুইন। ছবিতে টম ক্রুজ ছাড়া আরও রয়েছেন হেনরি ক্যাভিল, রেবেকা ফার্গুসন, অ্যাঞ্জেলা বেসেট ও অ্যালেক বল্ডউইন।