886 বিয়ের পরে নাম পাল্টাবেন ক্যাটরিনা কাইফ

রবিবার, ৫ ডিসেম্বর ২০২১। ২০ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ রবিউস সানি ১৪৪৩

বিয়ের পরে নাম পাল্টাবেন ক্যাটরিনা কাইফ

বিয়ের পরে নাম পাল্টাবেন ক্যাটরিনা কাইফ

নিউজডেস্ক২৪: বিয়ের সবকিছুই এগিয়ে যাচ্ছে। কেবল ‘মিয়া–বিবি’ এখনো মুখ খোলেননি। বলিউড অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহ বাড়ছেই। গুঞ্জন, রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরার বিলাসবহুল রিসোর্টেই তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। এবার শোনা গেল, বিয়ের পরে নাকি নাম পাল্টে ফেলতে পারেন এই অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফের কাছের একটি সূত্র জানিয়েছে, কারিনা কাপুর খান আর ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো ক্যাটরিনা হয়ে যেতে পারেন ক্যাটরিনা কাইফ কৌশল। আর এটা সত্যি হয়ে থাকলে তাঁর আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র নাম পাল্টে যেতে পারে। সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ নিয়ে দারুণ ব্যস্ত ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দেওয়ালির দিনই ভিকি ও ক্যাটরিনা রোকা সেরেছেন। ক্যাটরিনার কাছের বন্ধু বলিউড পরিচালক কবির খানের বাড়িতে বসেছিল বাগদানের আসর। সেই অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেলা, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

৭ থেকে ৯ ডিসেম্বরে রাজস্থানের বারওয়াড়া দুর্গতে বিয়ের আসর বসবে ভিকি ও ক্যাটের। মোট ৪৮টি ঘর আছে এখানে। ইতিমধ্যে তাঁরা বিয়ের প্রস্তুতিও শুরু করেছেন বলে জানা গেছে। মুম্বাইয়ের জুহুতে একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন ভিকি কৌশল। ওই ভবনের আট তলা জুড়ে নাকি রয়েছে ভিকির এই নতুন অ্যাপার্টমেন্ট। বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে সেখানেই সংসার পাততে চলেছেন ভিকি।