কুমিল্লায় দুর্বৃত্তদের গুলিতে যুবক খুন

কুমিল্লায় দুর্বৃত্তদের গুলিতে যুবক খুন

নিউজডেস্ক২৪: কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে কর্মস্থল থেকে অপহরণ করে পায়ের রগ কেটে, এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত ওই যুবকের নাম মো. রিপন (২৭)। সে উপজেলার দক্ষিণ আলকরা গ্রামের শামছুল হকের পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রিপন রাজমিস্ত্রীর কাজ করতো।

ঘটনার দিন বুধবার (৮ আগস্ট) সন্ধ্যায় কর্মস্থল পশ্চিম ডেকরা থেকে দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর তাকে এলোপাতাড়ি কুপিয়ে, একপায়ে গুলি করে এবং পায়ের রগ কেটে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের লাটিমি এলাকায় আইডিয়াল পাম্পের সামনে ফেলে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে ফেনী সদর হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকায় পঙ্গু হাসপাতালে স্থানান্তর করলে পরিবার তাৎক্ষণিক ঢাকায় নেওয়ার পথে মেঘনা ব্রীজ এলাকায় আজ বৃহস্পতিবার (৯ আগষ্ট) ভোর ৪টায় তার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি এখন ঘটনাস্থলে আছি, ফেনীর সীমান্ত এলাকা, নিহত রিপন ফেনী হাসপাতালে ঘটনার সাথে জড়িত কয়েক জনের নাম বলছে। আমাদের হাতে রেকর্ডিং আছে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ করছি না। মৃতদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।