গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন বিএনপি: কাদের

গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন বিএনপি: কাদের

নিউজডেস্ক২৪: বিএনপি এবং দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্ন এসব কথা বলেন।

তিনি বলেন, সড়ক পরিবহনে বিশৃঙ্খলা থাকলে সড়কে ক্ষতি। পরিবহন ও বিআরটিএ’র ক্ষতি। দেশ ও দেশের মানুষের ক্ষতি। তাই এ ক্ষতি থেকে বের হওয়ার জন্য বিআরটিএ-তে শৃঙ্খলা ফিরিয়ে আনার নির্দেশ দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, এ মুহূর্তে আমরা ক্রাস প্রোগ্রাম হাতে নিয়েছি। সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত বিআরটিএ কর্মকর্তারা ড্রাইভিং লাইসেন্স প্রদান ও গাড়ির ফিটনেস পরীক্ষা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, মওদুদের মতো রাজনীতিক, যিনি মৃত মানুষের ভুয়া কাগজপত্র আদালতে জমা দিয়ে বাড়ি দখলে রাখতে চান। এ রকম ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণ সমাজ বিভ্রান্ত হবে না।

এ সময় মন্ত্রীর সাথে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেকের প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগ ও স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিল।