খল চরিত্রে অঙ্কুশ

খল চরিত্রে অঙ্কুশ

নিউজডেস্ক২৪: ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশকে সবাই সুদর্শন নায়ক হিসেবেই চেনেন! কিন্তু এবার তাকে দেখা যাবে খল চরিত্রে। দীর্ঘ বিরতি নিয়ে বড় পর্দায় কামব্যাক করছেন তিনি। ‘ভিলেন’ নামের একটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি এই ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। ছবিটি প্রকাশ হয়েছে অঙ্কুশের টুইটারে।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে, অঙ্কুশের পেটানো চেহারা। মুখে, হাতে লেগে রয়েছে রক্ত। মনে করতে পারেন, এমন চেহারায় অঙ্কুশকে আগে দেখেছেন কিনা? হয়তো দেখেননি। এ অঙ্কুশ আগের থেকে অনেকটাই আলাদা। এই ছবিটি পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক বাবা যাদব। সেখানে এই লুকেই দেখা যাবে নায়ককে।

ভিলেন ছবি নিয়ে বড় বেশি আশাবাদী অঙ্কুশ। তিনি বলেন, ‘এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। নেক্সট ডোর বয় ইমেজে শেষ কয়েকটা সিনেমায় আমাকে দেখেছেন দর্শক। কিন্তু এ ধরনের কাজ আমি অনেক দিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।’

ছবিটির চিত্রনাট্য লিখেছেন রমন জানওয়াল। কনসেপ্টও তার। মুম্বাইতে আব্বাস মস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি।

কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এখন পরিচালক হিসেবেও টলি পাড়ার নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন বাবা যাদব। ভিলেন ছবিটি নিয়ে তার ভাষ্য, ‘এটুকু বলতে পারি, ছবিটা কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে। অঙ্কুশ এবং মিমি কাজ করছেন।’

পোস্টারে অঙ্কুশ নজর কেড়েছেন বটেই। তবে তার পাশে সমান উজ্জ্বল মিমিও। সব কিছু ঠিক থাকলে আসন্ন পুজাতেই মুক্তি পাবে এই ছবি।