২ সেপ্টেম্বর: কেমন যাবে আপনার দিনটি?

২ সেপ্টেম্বর: কেমন যাবে আপনার দিনটি?

নিউজডেস্ক২৪: আজ ২ সেপ্টেম্বর ২০১৮, রবিবার। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার রাশি কি বলছে –

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কাজ-কর্মে অগ্রগতি হবে। মানসিক অস্থিরতা কম থাকাতে যে কাজে হাত দেবেন তাতেই সফলতা পাবেন। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীক কাজে কোনো ভালো সংবাদ পেতে পারেন। জীবন সাথীর মন মেজাজ ভালো থাকাতে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

শুভ রং:সবুজ, শুভ সংখ্যা: ২ 

বৃষ রাশি (২১ এপ্রিল – ২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ভ্রমণের যোগ দিয়েই দিনটি শুরু হচ্ছে। সকালের দিকে বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। আয় রোজগার বৃদ্ধি না পেলেও খরচ তুলনামূলক কমাতে পারবেন। বৈদেশিক বাণিজ্য শুভ। প্রবাসীদের কাজে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলা দেখা দিতে পারে। দিনের শেষ দিকে মনের জোড় বৃদ্ধি পাবে।

শুভ রং:সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন রাশি(২২মে – ২১ জুন): প্রাপ্তিযোগ আছে আজ আপনার৷  আর্থিক অবস্থা উন্নত হবে কিছুদিনের মধ্যে। স্বস্তি আসবে কর্মক্ষেত্রে।ঋণ দেওয়ার বিষয়ে সতর্ক থাকুন। সন্ধ্যার আগে হিসাব ও লেনদেন সেরে ফেলুন। পাওনা আদায় করতে হলে কারো সাহায্য নিতে হবে। অর্থদণ্ড দিতে হতে পারে। কর্মস্থলে নতুন পদক্ষেপ নিতে হতে পারে আজ৷

শুভ রং:কমলা, শুভ সংখ্যা: ২

কর্কট রাশি(২২ জুন – ২২ জুলাই): পাওয়া না পাওয়ার মাঝে আপনি পড়ে যাবেন আজ।  কর্মক্ষেত্রে গোলযোগ। এর আগে ব্যাবহার করেছেন এমন কোনো পদ্ধতি আজকেও কর্মক্ষেত্রে ব্যবহার করতে হবে।বাকি থাকা অর্থ পেতে সমস্যার যোগ আছে। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক দিক থেকে সুনাম বাড়তে পারে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে দিন কাটাবেন। শারীরিক দুর্বলতার শিকার হতে পারেন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

সিংহ রাশি (২৩ জুলাই - ২৩ আগস্ট): কর্মক্ষেত্র অনেকটা অনুকূলে থাকবে। অর্থভাগ্যও থাকবে সুপ্রসন্ন। পত্নীর সঙ্গে মনোমালিন্য মনকে বিব্রত করবে। কর্ম উপলক্ষে দূরপাল্লায় যেতে পারেন। স্বাস্থ্যের পক্ষে সময়টা স্বস্তিকর। নতুন প্রেমে উৎসাহীদের পক্ষে দিনটা অনুকূলে। নতুন পরিকল্পনার পক্ষে শুভসূচক দিন।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ৩

কন্যা রাশি (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): কর্মক্ষেত্র অনেকটাই আশা ও উৎসাহবর্দ্ধক। অর্থাগমের পথ প্রশস্ত হবে। নিজ কিংবা অতি নিকট আত্মীয়ের গৃহে কোনও শুভ কর্মানুষ্ঠান হবে। কোনও দেবালয় ভ্রমণ হবে। প্রেমিক প্রেমিকাদের প্রীতি বাড়বে। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বড্ড মানসিক অস্থিরতায় ভুগবেন। মনে কোনও স্বস্তি থাকবে না। অধিকাংশ প্রচেষ্টায় অসফলতা ও কাজের উদ্দেশ্যে বেরিয়ে অকারণ ঘোরাঘুরি করতে হতে পারে। কর্মক্ষেত্র থাকবে আগের মতোই। আর্থিক কমবেশি আগমন হবে। প্রেমিক প্রেমিকাদের মতবিরোধজনিত অশান্তি লেগে থাকবে।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কমবেশি আর্থিক উন্নতি হবে। কর্মক্ষেত্রের পরিবেশ অনেক প্রসন্নতা পাবে। দাম্পত্যকলহে বিব্রত হতে পারেন। দেহ ও মনের উপর চাপ একটা থেকে যাবে। কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে মানসিক আনন্দ বাড়বে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

ধনু রাশি (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মজীবনকে কেন্দ্র করে মানসিক অস্বস্তি বাড়বে। পরিবর্তনের আশা নেই। পূর্ব পরিকল্পনা বাতিল হতে পারে। গৃহে অতিথি সমাগম বিরক্তি বাড়াবে। স্বাস্থ্য মাঝেমাঝেই বিব্রত করবে। কর্মপ্রার্থীদের জন্য দিনটা শুভ নয়। প্রেম প্রীতিতে দিনটা কাটবে মানসিক অস্থিরতায়।

শুভ রং: মেরুন, শুভ সংখ্যা: ৫

মকর রাশি (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): চাকরিতে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। আয় উন্নতি বৃদ্ধি পাবে। বেকারদের স্কুল বা কলেজে চাকরি হতে পারে। আজ ব্যাংকার ও আয়কর আইনজীবীদের ভালো আয় রোজগার হতে চলেছে। রাজনৈতিক নেতাকর্মীদের গণ সংযোগে ব্যস্ত থকাতে হবে।

শুভ রং:সবুজ, শুভ সংখ্যা: ৫

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): বৈদেশীক বাণিজ্যে ব্যস্ততা বাড়বে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোথাও যেতে হতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো বিজ্ঞান মেলায় অংশ নিতে পারেন। পড়াশোনায় সাফল্য আসতে থাকবে।

শুভরং:সাদা, শুভ সংখ্যা: ১

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বীমা বা শেয়ার বাণিজ্য থেকে ভালো আয় হতে পারে। উইলকৃত ভূমি পেতে পারেন। আজ চিকিৎক ও ঔষধ বিক্রেতাদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। ঋণ লাভের যোগ প্রবল। আজ পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: