বিমানে মদ্যপ যুবকের বিশ্রী কান্ড!

বিমানে মদ্যপ যুবকের বিশ্রী কান্ড!

নিউজডেস্ক২৪: এবার যাত্রী সেবা নিয়ে চূড়ান্ত গাফিলতির অভিযোগ উঠেছে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে। অভিযোগ, এয়ার ইন্ডিয়ার বিমানে সফর করার সময় এক নারী যাত্রীর গায়ে প্রস্রাব করে দেন এক মদ্যপ পুরুষ যাত্রী। ওই নারীর যাত্রীর মেয়ে টুইটারে এই অভিযোগ জানানোর পরই অসামরিক বিমান পরিবহন প্রতিমন্ত্রী জয়ন্ত সিনহা বিষয়টি তদন্ত করে দেখার জন্য এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গত  শুক্রবার (৩১ আগস্ট) এয়ার ইন্ডিয়ার নিউইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে এই ঘটনাটি ঘটে। যে নারীর সঙ্গে এই ঘটনাটি ঘটে, তার মেয়ে ইন্দ্রাণী ঘোষ বিষয়টি টুইটারে জানান।

রাষ্ট্রায়ত্ত্ব বিমান সংস্থাকে ট্যাগ করে তিনি লেখেন, ‘অত্যন্ত লজ্জাজনক ঘটনা। শুক্রবার আপনাদের নিউইয়র্ক থেকে দিল্লিগামী এআই ১০২ বিমানে এক মদ্যপ যাত্রী প্যান্ট খুলে আমার মা যে আসনে বসেছিলেন তার উপর প্রস্রাব করে দেন! আমার মা একা সফর করছিলেন এবং এই ঘটনার পর থেকে ট্রমার মধ্যে রয়েছেন। যত দ্রুত সম্ভব জবাব দিন।’

এরপরই মন্ত্রী জয়ন্ত সিনহা ইন্দ্রাণী দেবীকে টুইট করে ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন। পাশাপাশি, ডিজিসিএ এবং অসামরিক বিমান পরিবহন মন্ত্রীকে অভিযোগ জানানোর জন্যও অনুরোধ করেন মন্ত্রী।

এদিকে ঘটনাটি ভারতীয় আকাশসীমার বাইরে ঘটেছে। ফলে নিষেধাজ্ঞা অভিযুক্ত যাত্রীর উপরেও জারি করা যাবে কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে সংশ্লিষ্টরা।